ঢাকাSaturday , 4 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কুয়াকাটা সমুদ্র সৈকতে নিখোঁজ পর্যটক ভারতে উদ্ধার

Barishal RUPANTOR
June 4, 2022 8:37 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ পর্যটক ফিরোজ সিকদারের (২৭) সন্ধান মিলেছে। নিখোঁজের সাতদিন পর শনিবার (৪ জুন) দুপুরে তিনি নিজেই ভারত থেকে বাড়িতে পরিবারের কাছে ফোন দিয়েছেন বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই মাসুম সিকদার।

তিনি বলেন, ‘আজ দুপুরে ফিরোজ আমাকে ফোন করে জানায় সে বর্তমানে ভারতের চেন্নাই প্রদেশে রয়েছে।’ ফিরোজের বরাত দিয়ে মাসুম বলেন, ‘গোসলে নামার পর ঢেউয়ে গভীর সমুদ্রে ভেসে যান ভাই। পরে সমুদ্রে একটি কলাগাছে ২৪ ঘণ্টা ভাসার পর ভারতের জেলেরা তাকে উদ্ধার করে চেন্নাই প্রদেশে নিয়ে যান। বর্তমানে তিনি ভারতের প্রশাসনের জিম্মায় চিকিৎসাধীন। এখন আমরা তার সঙ্গে আবার কথা বলার চেষ্টা করছি।’

এ বিষয়ে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক বলেন, ‘বিষয়টি ফিরোজের ভাই নিশ্চিত করেছেন। আমরা খোঁজ নিয়ে দেখছি। পরে আসল ঘটনা জানা যাবে।’

গত ২৭ মে কুয়াকাটা সৈকতে ঘুরতে এসে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হন ফিরোজ সিকদার নামে এক পর্যটক। তিনি পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মৃত্যু মিলন সিকদারের ছেলে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।