ঢাকাFriday , 3 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি নিখোঁজ যুবকের

Barishal RUPANTOR
June 3, 2022 9:34 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের বাকেরগঞ্জের তুলাতলা নদীতে বালু কাটতে গিয়ে লোডভর্তি এমভি সালেহ-২ ড্রেজার ডুবে নিখোঁজের ঘটনায় ২৪ ঘণ্টায়ও ওই যুবকের সন্ধান মেলেনি। ফায়ার সার্ভিস বাকেরগঞ্জ ও ফায়ার সার্ভিস বরিশালের অব্যাহত চেষ্টায়ও কোনো সন্ধান না পাওয়ায় হতাশায় ভেঙে পড়ছে তার পরিবার।

তার স্বজনারা জানান, ফায়ার সার্ভিসের সঙ্গে স্বরূপকাঠীর ডুবুরি এনেও সন্ধানের চেষ্টা চালাচ্ছি। এতেও তার কোনো সন্ধান মিলছে না। বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস ইনচার্জ আব্দুল কুদ্দুস জানান, বৃহস্পতিবার সকাল থেকে বাকেরগঞ্জ ও বরিশাল ফায়ার সার্ভিসের দুটি দক্ষ টিম উদ্ধার অভিযানে কাজ করছে। নদীতে স্রোত বেশি হওয়ায় উদ্ধার অভিযানে সমস্যা হচ্ছে। তবে সম্ভাব্য সব স্থান খুঁজেও নিখোঁজ ব্যক্তির সন্ধান মিলছে না।

স্রোতের কারণে ডুবে যাওয়া ট্রলারের ইঞ্জিনরুমে ডুকতে না পারায় আশঙ্কা করা যাচ্ছে ইঞ্জিনরুমে আটকা পড়ে তার মৃত্যু হয়েছে। আমরা উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। উল্লেখ্য, বুধবার রাত সাড়ে ১০টার দিকে ড্রেজারটি তুলাতলা নদী থেকে বালু কেটে ইমামকাঠী বালিগ্রাম খেয়াঘাটসংলগ্ন স্থানে নোঙর করে রাখে।

বৃহস্পতিবার রাতে নদীর পানিতে ভাটা শুরু হলে দড়ি ছিঁড়ে ড্রেজার এক পাশে কাত হয়ে ডুবে যায়। এ সময় ড্রেজারে থাকা তিনজন বাঁচতে পারলেও ইঞ্জিনরুমে থাকা মিলন মোল্লা ড্রেজারসহ পানিতে ডুবে যায়। নিখোঁজ মিলন মোল্লা (২০) উপজেলার গারুড়িয়া ইউনিয়নের হীরাধর গ্রামের কালাম মোল্লার ছোট ছেলে। বৃহস্পতিবার রাতে বাকেরগঞ্জের তুলাতলা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।