ঢাকাThursday , 2 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে জমি বিরোধ নিয়ে ঝগড়া: হার্ট অ্যাটাকে ২ বৃদ্ধ’র মৃত্যু

Barishal RUPANTOR
June 2, 2022 1:33 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের উজিরপুরে জমি বিরোধ নিয়ে ঝগড়া করতে গিয়ে হার্ট অ্যাটাকে প্রাণ হারিয়েছেন দুই বৃদ্ধ। মঙ্গলবার সন্ধ্যারাতে স্থানীয় শোলক গ্রামের বাসিন্দা চিত্ত দত্ত (৬০) প্রতিপক্ষ আব্দুল হকের (৬০) সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হলে চিত্ত দত্ত হার্ট অ্যাটাক করে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

সেই চিত্র দেখে আব্দুল হক অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালে গিয়ে উভয়ের লাশ উদ্ধার করেছে। রাত ১২টার দিকে এই তথ্য উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আর্শাদ নিশ্চিত করেন।

 

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে চিত্তর বড় ভাই মন্টু দত্তের কাছ থেকে প্রতিবেশী আব্দুল হক বেশকিছু জমি ক্রয় করেন। সেই জমির কিছু গাছ চিত্ত লোকজন নিয়ে মঙ্গলবার সকালে কাটেন। কেন না জানিয়ে গাছ কাটা হয়েছে এই বিষয়টি সন্ধ্যারাতে চিত্তর কাছে জানতে চাইলে তার ভাইয়ের ছেলে দুর্জয়ের সাথে প্রথমে আব্দুল হকের বাকবিতন্ডা হয়।

 

পরক্ষণে চিত্ত দত্ত এবং আব্দুল হক ঝগড়ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে চিত্ত মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই প্রাণ হারান। এই চিত্র দেখে এবং চিত্তর মৃত্যুর খবর শুনে আব্দুল হকও ঘটনাস্থলে হার্ট অ্যাটাক করলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু এর আগেই তিনি মৃত্যুবরণ করেন। খবর পেয়ে রাতে হাসপাতাল এবং ঘটনাস্থলে ছুটে যান বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার আবু জাফর মো. রহমত উল্লাহ, ওসি আলী আর্শাদ এবং পরিদর্শক (ওসি/তদন্ত) মোমিন উদ্দিন।

ওসি আলী আর্শাদ জানান, খবর পেয়ে তার উচ্চপদস্থ কর্মকর্তাসহ তিনি ঘটনাস্থলে আছেন এবং উভয়ের লাশ পুলিশ হেফাজতে নিয়েছেন। এই কর্মকর্তা বলেন- প্রাথমিকভাবে যে তথ্য পাওয়া যাচ্ছে চিত্ত দত্ত এবং আব্দুল হকের মধ্যে জমি নিয়ে বিরোধ রয়েছে। সেই জমির গাছ কাটা নিয়ে ঝগড়া করতে গিয়ে উভয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।