ঢাকাWednesday , 1 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বাংলাদেশের আলো’র বরিশাল বিভাগীয় প্রতিনিধি আলোচনা সভা অনুষ্ঠিত

Barishal RUPANTOR
June 1, 2022 6:39 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার : জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বরিশাল ব্যুরো অফিসের আয়োজনে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার সাংবাদিকদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (০১জুন) সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের হাবিব ভবনে বরিশাল ব্যুরো অফিসে এ আলোচোনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের আলো পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শওকত, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের আলোর বিশেষ প্রতিনিধি ও দৈনিক দখিনের কণ্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক নওরেজ হীরা।

 

বাংলাদেশের আলোর বরিশাল জেলা প্রতিনিধি মজিবর রহমান নাহিদের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশের আলোর বরিশাল ব্যুরো প্রধান এইচ আর হীরা। আলোচনা সভার শুরুতে তিনি বিভিন্ন জেলা উপজেলার প্রতিনিধিকে সভাস্থলে স্বাগত জানান। এসময় এইচ আর হীরা তার সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশের আলো পত্রিকার বেশকিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেন।

 

বাংলাদেশের আলোর মফঃস্বল সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শওকত বলেন, সাংবাদিকদের আরও বেশী সতর্কতা অবলম্বন করতে হবে। তথ্য বার বার যাচাই করে প্রমাণ সংরক্ষণের উপর গুরুত্ব দিতে হবে। একটি ভুল সংবাদে দেশ এবং দেশের মানুষ বড়ধরনের ক্ষতির মুখে পড়তে পারেন।

 

এমনকি গণমাধ্যমের প্রতি মানুষের আস্থাও হারিয়ে যেতে পারে। তথ্য সংগ্রহ ও প্রকাশের ক্ষেত্রে অস্থির হলে চলবে না। স্থিরতা অবলম্বন জরুরী। গতকাল অনুষ্ঠিত আলোচোনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, আগৈলঝাড়া প্রতিনিধি মোঃ মনির হোসেন, গৌরনদী প্রতিনিধি আতাউর রহমান চঞ্চল, ভোলা প্রতিনিধি হারুন অর রশিদ শিমুল, ঝালকাঠি প্রতিনিধি আমিনুল ইসলাম তালুকদার প্রমুখ। সভার শেষে অনুষ্ঠানের প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও ফুলের শুভেচ্ছার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।