ঢাকাWednesday , 1 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে র‌্যাবের অভিযানে ইয়াবা, অস্ত্র ও গুলিসহ আটক ১

Barishal RUPANTOR
June 1, 2022 6:21 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি ওয়ান শুটারগান এবং দুই রাউন্ড গুলিসহ সজীব সরদার নামে একজনকে আটক করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

 

আটক ব্যক্তির বিরুদ্ধে র‌্যাবের ডিএডি আনসার আলী বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।সজীব সরদারকে মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার (০১ জুন) আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর অভিযানে উপজেলার গৈলা বাজার সংলগ্ন প্রভাতি ভবনের নিজ বাসা থেকে সজীব সরদারকে আটক করা হয়।

 

এ সময় তার কাছ থেকে ৩৯০ পিস ইয়াবা, একটি ওয়ান শুটারগান, দুটি ওয়ান শুটারগানের কার্তুজ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। আগৈলঝাড়া থানা পুলিশের মাধ্যমে গ্রেফতার সজীব সরদারকে বুধবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।