ঢাকাWednesday , 1 June 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে বেশি দামে চাল বিক্রি করায় ৪ দোকানিকে জরিমানা

Barishal RUPANTOR
June 1, 2022 5:59 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মূল্য তালিকা না থাকা এবং বেশি দামে চাল বিক্রি করার অপরাধে বরিশাল নগরীর চার ব্যবসায়ীকে ৫৯ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। বুধবার (১ জুন) দুপুরে নগরীর ফরিয়াপট্টির চালের আড়তে এই অভিযান চালিয়েছেন সংস্থটির সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া। এতে সহযোগিতা করেছে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম।

সংস্থটি জানায়- মূল্য তালিকা না টাঙিয়ে অতিরিক্ত দামে চাল বিক্রি করে আসছিল ফরিয়াপট্টির ব্যবসাপ্রতিষ্ঠানগুলো এমন অভিযোগের ভিত্তিতে বুধবার সেখানে অভিযান পরিচলনা করেন সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া। এসময় অভিযোগের সত্যতা পেয়ে মহাদেব ভাণ্ডারকে ৩৫ হাজার টাকা, গৌর নিতাই ভাণ্ডার ২০ হাজার এবং দুই খুচরা চালের দোকানিকে তিন হাজার ও এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর বরিশাল অফিসের সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি আশপাশের দোকানিদের সতর্ক করে দেওয়া হয়েছে। এরপরেও যদিও কেউ চাল বিক্রির ক্ষেত্রে কারসাজির আশ্রয় নেয় তাহলে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।