ঢাকাTuesday , 31 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে সন্ত্রাসী হামলায় রক্তাক্ত যুবক: থানায় অভিযোগ

Barishal RUPANTOR
May 31, 2022 9:04 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল নগরীতে বাসা থেকে ডেকে নিয়ে এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে কতিপয় সন্ত্রাসীদের বিরুদ্ধে। সোমবার বিকেল ৩ টায় বরিশাল সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ডের চাঁদমারী মাদ্রসা রোড বঙ্গবন্ধু কলোনিতে এ ঘটনা ঘটে।

 

আহত নোমান (২৮) নগরীর বাংলা বাজার সদ্দর মাহাজন গলির কবির হোসেনের ছেলে।এ ঘটনায় সোমবার কোতয়ালী মডেল থানায় ঠিকাদার পলাশ চৌধুরি বাদী হয়ে শাওন মৃধা (৩৩) , শোভন মৃধা (২৭) সহ অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ সূত্রে জানা যায়, আহত নোমান ঠিকাদার পলাশ চৌধুরির কাজ দেখাশুনা করেন। বর্তমানে মাদ্রাসা রোডে তাঁর বিদ্যুতের কাজ চলমান রয়েছে। সন্ত্রাসী শাওন ও শোভন তাঁর দলবল নিয়ে ঠিকাদার পলাশ চৌধুরির কাছে চাঁদা দাবী করে। এ টাকা দিতে অস্বিকার করায় পলাশকে হুমকি দেয় তাঁরা।

 

আহত নোমান জানান, ঠিকাদার পলাশ ভাই টাকা দিতে অস্বিকার করার জের ধরে সোমবার বিকেলে কৌশলে মোটরসাইকেলে উঠিয়ে চাঁদমারী মাদ্রসা রোড বঙ্গবন্ধু কলোনিতে তাঁর দলবল নিয়ে আমাকে লোহার রড, লাঠি ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

 

‍এসময় ‍আমার পকেটে থাকা ১৬ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা ‍আমাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে জানতে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, মারামারির ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।