ঢাকাMonday , 30 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশনের বরিশাল জেলা শাখার কমিটির আত্মপ্রকাশ!

Barishal RUPANTOR
May 30, 2022 2:07 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : ২৯মে ২০২২ইং রোজ রবিবার অরাজনৈতিক ও অলাভজনক সমাজসেবামূলক সংগঠন স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশনের বরিশাল জেলা শাখার কমিটি প্রদান করা হয়। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে মোঃ শাহবাজ মিঞা শোভনকে।

 

সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে রাব্বি হাসানকে। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন শাহরিয়ার শাহিদকে। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে মোঃ জাকারিয়া রায়হানকে ও মোঃ সিফাত ই মঞ্জুর, এস. এম. নাদিম মাহমুদ, মোঃ আবু তাহের, তাসনুভা খান মুমু।

 

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে মোঃ নাঈমুল ইসলাম সুজন, মোঃ মেহেদী হাসান শোভন, রুবেল হোসাইন খলিফা, মোঃ ফাহিম হোসেনকে। এছাড়া সহ-সভাপতি হিসেবে মোঃ সজীব গাজী, মোঃ সুমন হাওলাদার ও সাবরিন রাশনা দায়িত্ব পেয়েছেন।

 

উপ -প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন খান মে:মেহেদী ও মনিরুল ইসলাম লিমন ও উপ-প্রচার সম্পাদক আহাদ তালুকদার সহ সর্বমোট ৪০ সদস্যর কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এ বিষয়ে কমিটির সভাপতি মোঃ শাহবাজ মিঞা শোভন জানান তাদের ওপর অর্পিত দায়িত্ব তাঁরা গুরুত্বের সহিত পালন করবেন ও কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী তরুণদের নিয়ে সমাজসেবামূলক কাজ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভূমিকা পালন করবেন।

 

এ বিষয়ে কমিটির সিনিয়র সহ-সভাপতি রাব্বি হাসান জানান তাঁরা স্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ইলিয়াস হোসাইন ও পটুয়াখালী-২ আসনের গণমানুষের নেতা হাসিব আলম তালুকদারের প্রতি কৃতজ্ঞ এরকম একটি সংগঠনের মাধ্যমে তাদের সমাজসেবা করার সুজগ দেয়ার জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।