ঢাকাMonday , 30 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

Barishal RUPANTOR
May 30, 2022 5:38 pm
Link Copied!

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি: বরিশালের বাবুগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী মেয়ে ধর্ষনের শিকার হয়েছে। এঘটনায় (৩০ মে)সোমবার বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষীতার মা সামছুন্নাহার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(১)ধারায় মামলাটি দায়ের করেন। মামলা নং- ১৩। মামলার আসামী মাধবপাশা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের মৃত কৃঞ্চ হাওলাদারে পূত্র রাখাল হাওলাদর (৪৫) কে গ্রেফতার করে জেল হজতে প্রেরণ করেছে পুলিশ। ভিকটিম কুলসুম(১২) কে উদ্ধার করে পরিক্ষার জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহার ও বাদী সূত্রে জানাযায়, উপজেলার দেহেরগতি ইউনিয়নের পশ্চিম দেহেরগতি গ্রামে প্রতিবন্ধী মেয়েকে নিয়ে বসবাস করে আসছেন সামছুন্নাহার।

জীবিকার তাগিদে গুঠিয়া বাজারে ঝাড়ুদারের কাজ করেন তিনি। প্রতিদিনের ন্যায় ঘটনার দিন(২৭ মে) শুক্রবার সকালে ঘরে প্রতিবন্ধী মেয়ে কে রেখে বাজারে ঝাড়ু দিতে যান তিনি।

 

এই সুযোগে ঘরে একা পেয়ে ধর্ষক রাখাল হাওলাদার প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষন করে এবং কাউকে না বলার শর্তে ৫০ টাকা দিয়ে চলে যায়। সকাল এগারোটায় সামছুন্নাহার ঘরে ফিরে আসলে মেয়েকে বিপর্যস্ত অবস্থায় দেখতে পায়। মেয়েকে জিজ্ঞেসা করলে রাখাল হাওলাদারে কথা বলে দেয়।

বিষয়ট ধামা চাপা দিতে ধর্ষক ও তার পরিবার বিভিন্নভাবে সমঝোতার চেষ্টা করে ব্যর্থ হয়। মামলার বাদী প্রথমিক অবস্থায় বিচার চেয়ে কাশিপুর মহিলা সহায়তা কেন্দ্রে অভোযোগ করেন। সেখান থেকে থানায় মামলার পরামর্শ দেওয়া হলে সোমবার থানায় এসে মামলা করেন ধর্ষীতার মা।

মামলার তদন্ত অফিসার এস আই আজাদ বলেন, ওসি স্যারের নির্দেশে ধর্ষককে দ্রুত আটক করতে সক্ষম হয়েছি। প্রথমিক অবস্থায় ধর্ষনের সত্যতা পাওয়া গেছে।

বাবুগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান বলেন, প্রতিবন্ধী কিশোরী ধর্ষনের মামলায় তাৎক্ষণিক ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ধর্ষককে জেল হাজতে পাঠানো হয়েছে। ধর্ষীতাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।