ঢাকাMonday , 30 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে প্রতিবন্ধী বোনকে পিটিয়ে হাড় ভেঙ্গে দিয়েছে বড় ভাই!

Barishal RUPANTOR
May 30, 2022 5:45 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় মোবাইল ফোনে ভাতিজির অপত্তিকর ছবি দেখে অভিভাবদের জানানোর কারণে প্রতিবন্ধি বোনকে রবিবার সন্ধ্যায় এলোপাথারি পিটিয়ে আহত করেছে আপন বড় ভাই।

সরকারী আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ভাতাপ্রাপ্ত প্রতিবন্ধী বোনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলার রাজিহার ইউনিয়নের ভাল্লুকশী গ্রামের কাজী আব্দুল কুদ্দুসের মেয়ে ও সেরাল আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা জাহাঙ্গীর বেপারীর প্রতিবন্ধী স্ত্রী কেয়া বেগম (৩৫) জানান, তার বড় ভাই সুজন কাজীর মেয়ে সুমনা আক্তারের সাথে অপু নামের এক ছেলের আপত্তিকর ছবি দেখে সুমনার বাবা ও তার বড় ভাই সুজন কাজীকে জানালে তাকে রঅঠি দিয়ে এলোপাথারি পিটিয়ে রক্তাক্ত জখম করেছে।

কেয়ার বাবা কাজী আব্দুল কুদ্দুস জানান, ছবির ঘটনা নিয়ে ছেলে সুজন প্রতিবন্ধী মেয়েকে লাঠিপেটা করে গুরুতর আহত করে। আহত মেয়েকে উদ্ধার করে ওই রাতেই উপজেলা হাসপাতালে আসেন তারা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হোসাইন জানান, প্রতিবন্ধী ওই গৃহবধূকে লাঠি দিয়ে পিটানোর কারনে তার শরীরের বিভিন্ন স্থানে ভেঙ্গে গেছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য রবিবার রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, প্রতিবন্ধিকে মারধরের খবর পেয়ে রবিবার রাতেই উপজেলা হাসাপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে, বাদীর অভিযোগের আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।