ঢাকাSaturday , 28 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

Barishal RUPANTOR
May 28, 2022 7:14 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের উজিরপুরে স্ত্রীর সাথে অভিমান করে স্বামী আত্মহত্যা করেছে। শনিবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরাফাত হোসেন রাজিব পেশায় ‍একজন কৃষক। সে ‍উপজেলার বামরাইল ‍ইউনিয়নের আটিপাড়া গ্রামের বাসিন্ধা। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ ‍এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতর ভাই সাকিবুর রহমান জানান, শুক্রবার সকালে রাজিব ও তার স্ত্রীর মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে রাগারাগি হলে বিকালে বাপের বাড়ি চলে যায়। ওইদিন রাতে রাজিব রাতের খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে যায়। শনিবার সকালে ডাকাডাকি করলে কোন শাড়াশব্দ না পেয়ে ঘরের বেড়া ভেঙে ভিতরে ডুকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই এবং পুলিশকে সংবাদ দেই।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছি। পরিবারের কোন পক্ষে অভিযোগ না থাকায় এবং লাশ সুরতহাল না করার অনুরোধ করায় তাদের পরিবারের লোকজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।