ঢাকাSaturday , 28 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ববি শিক্ষার্থীকে মারধর ঘটনায় সড়ক অবরোধ

Barishal RUPANTOR
May 28, 2022 5:35 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:  বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির সদস্য কর্তৃক বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। এ ঘটনায় পুলিশ বাস মালিক সমিতির একজনকে আটক করে। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম ফয়সাল শাহরিয়ার। তিনি ববি’র মৃত্তিকা ও পরিবেশবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।শনিবার (২৮ মে) সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের সম্মুখ পটুয়াখালী মহাসড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেশকিছু সময় রাস্তার একটি অংশ অবরোধ করে রাখে শিক্ষার্থীরা।

 

এদিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করায় বরিশাল কুয়াকাটা সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ প্রশাসনের আশ্বাসে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়।মারধরের শিকার ফয়সাল শাহরিয়ার অভিযোগ করে বলেন, আমি জিরো পয়েন্টে যাওয়ার উদ্দেশ্যে দাঁড়িয়ে থাকি।

 

আমি কোথায় যাবো জিজ্ঞাসা করলে বলি যেখানে যাবো সেখানে নামিয়ে দিলেই হবে। সাথে সাথে বাস মালিক সমিতির কালাম নামে একজন সহ সাত-আট জন আমার উপর চড়াও হয় আর অকথ্য ভাষায় গালাগালি করে। আমার জামার কলার ধরে কিলঘুঁষি মারে। আর বলে তোর কোন বাপ আছে ডেকে নিয়ে আই।

এ ব্যপারে বিশ্ববিদ্যালয়টির প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, আমি ফয়সালের কাছে বিষয়টা শুনবো। তারপরে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্যে পুলিশ প্রশাসনসহ বাস মালিক সমিতিদের সঙ্গে আলোচনা করা হবে।

 

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শিক্ষার্থীদের সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ গিয়ে অভিযুক্ত বাস মালিক সমিতির একজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে। পরে শিক্ষার্থীদের অনুমতিক্রমে তাকে ছেড়ে দেয়া হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।