ঢাকাFriday , 27 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, ২ যুবকের মৃত্যু

Barishal RUPANTOR
May 27, 2022 12:07 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল মহানগরে বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুই যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বরিশাল নগরের বাজার রোড এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা গোপাল (২৫) ও ব্যবসায়ী দিলীপ সাহার ছেলে অন্তু সাহা হৃদয় (২৪)। এদের মধ্যে সুদীপ্ত সাহা গোপাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্র এবং অন্তু সাহা হৃদয় ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।

 

ঘটনাস্থল পরিদর্শনকারী কোতয়ালি মডেল থানার এসআই রিয়াজ উদ্দিন স্থানীয়দের বরাত দিয়ে জানান, বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের সামনে বান্দ রোড হয়ে মোটরসাইকেলটি আমতলার মোড়ের দিকে যাচ্ছিল। গোপাল মোটরসাইকেলটি চালাচ্ছিলেন এবং অন্তু আরোহী হয়ে তার পেছনে বসা ছিলেন।

 

নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের পূর্বে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং গোপালের মৃত্যু হয়। পাশাপাশি অন্তু নামে অপরজনকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরে তারও মৃত্যু হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছে কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বরিশালরূপান্তরকে জানান, মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালের লাশ রাখা কক্ষে পাঠানো হয়েছে এবং দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।