ঢাকাFriday , 27 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পটুয়াখালীতে ডিভোর্স দেওয়ায় ঘুমন্ত স্ত্রীকে পুড়িয়ে মারলেন স্বামী

Barishal RUPANTOR
May 27, 2022 6:09 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর দুমকিতে ডিভোর্স দেওয়ায় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকায় এমন নৃশংস ঘটনা ঘটে।

খবর পেয়ে শুক্রবার সকালে দুমকি থানার ওসি মো. আবদুস সালাম ও পটুয়াখালী সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মান্নান খানের মেয়ে ইতি আক্তার (২৬) ৭ বছর আগে প্রেম করে কুষ্টিয়ার মিরপুর থানার সামন্ত এলাকার নূর আলীর ছেলে জলিলকে বিয়ে করেন।

 

বিয়ের পর থেকেই ইতির ওপর জলিল অমানসিক নির্যাতন চালাতেন। একপর্যায়ে ইতি নির্যাতন সইতে না পেরে বাবার বাড়িতে চলে আসেন এবং স্বামী জলিলকে ডিভোর্স দিয়ে দেন।

 

ডিভোর্স দেওয়ার খবর শুনে জলিল বৃহস্পতিবার গভীর রাতে শ্বশুরের ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় ইতির শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন। ইতির ডাকচিৎকার শুনে পরিবারের লোকজন আসলে জলিল পালিয়ে যায়। পরবর্তীতে ইতির শরীরের আগুন নেভানোর আগেই ইতি মৃত্যুর কোলে ঢলে পড়েন। ইতি ও জলিলের ঘরে ৬ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

 

ইতির বাবা আব্দুল মান্নান জানান, আমরা সবাই ঘুমের ঘরে ছিলাম; গভীর রাতে হঠাৎ মেয়ের ডাকচিৎকার শুনে সজাগ হয়ে দেখি মেয়ের শরীরে আগুন এবং জলিল আমাদের দেখে দৌড়ে পালিয়ে যায়। জলিলের দৃষ্টান্তমূলক বিচার চাই।

 

দুমকি থানার ওসি মো. আবদুস সালাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।