ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

রাজাপুরে দেড়কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

Barishal RUPANTOR
May 24, 2022 7:46 pm
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে দেড় কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. নুরুল আমিন সুজন (২৫) কে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। সোমবার উপজেলার পিংড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। মো. নুরুল আমিন সুজন ময়মনসিংহ জেলার ফুলতলা উপজেলার ছোট শুনাই গ্রামের মৃত শমসের আলীর ছেলে।
গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া) সার্কেল মো. মাসুদ রানা’র তত্বাবধানে এস আই মো. সোহেল, এস আই শুভ্রদেব কুন্ডু, এস আই অনিক চন্দ্র রায়, এ এস আই মো. মামুন মিয়া সহ পুলিশের একটি চৌকস দল এ অভিযান পরিচালনা করেন।
সুজন দীর্ঘদিন থেকে এ উপজেলায় খুচরা মাদক কারবারিদের কাছে গাঁজা বিক্রি করে আসছিলো। সোমবার বিক্রির উদ্দেশ্যে পিংড়িং অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গাঁজা সহ আটক করা হয়।
রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, নুরুল আমিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে (মামলা নম্বর-১৪)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।