ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বাউফলে সুদের টাকা নিয়ে দ্বন্দ্ব, হামলা-পাল্টা হামলায় আহত ৩

Barishal RUPANTOR
May 24, 2022 8:09 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর বাউফলে সুদের টাকা দিতে বিলম্ব হওয়া নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে উভয় ৩জন আহত হয়েছে। মঙ্গলবার (২৪ মে) দুপুর দেড়টা দিকে উপজেলা কালাইয়া আলী আকবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও আহতরা জানান, কালাইয়া গ্রামের বাসিন্দা মো. কালু ব্যাপারী একই এলাকার মো. মানিক সিকদারের ছেলে মো. মিলন (২৮) নামের এক ব্যক্তির কাছ গত বছর নিদিষ্ট সুদের বিনিময় দেড়লাখ টাকা ধার নেয়। ওই টাকা দিতে বিলম্ব হওয়ার দ্বন্দ্বের জেরে ঘটনার দিন বেলা ১২টার দিকে কালাইয়া বটতলা এলাকায় কালু ব্যাপারীকে মো. মিলন, জাহিদুল, ফয়সালসহ ৪/৫জন মারধর করে।

এঘটনার পর দুপুর দেড়টার দিকে কালু ব্যাপারীর ছেলে মো. তাফজিল (১৭) সাঙ্গপাঙ্গ নিয়ে জাহিদুলের উপর হামলা চালায়। হামলায় জাহিদ ও ফয়সালকে আহত করা হয়। গুরতর আহত জাহিদকে স্থানীয়রা উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কালু ব্যাপরী বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে তাবজিলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তাঁর বাবা কালু ব্যাপারী মুঠোফোনে বলেন,‘আমি সুদের ওপর মিলনের কাছ থেকে টাকা নিয়েছি। কিছু টাকা পাবে এটা সত্যি। ওই টাকা দিতে বিলম্ব হওয়ায় আজ (মঙ্গলবার) দুপুর ১২ টার দিকে মিলন ও জাহিদুল আমার আড়াই বছরের শিশু সন্তানের সামনে বসে আমাকে মারধর করে।

তখন আমার শিশু সন্তান ভয়ে চিৎকার করলেও আমাকে তারা ছাড়েনি। এই কথা শোনার পর আমার ছেলে তাবজিল গরুর হাটের পশ্চিম পাশে আলী আকবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে জাহিদুলকে পেয়ে মেরেছে।’ বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।