ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

Barishal RUPANTOR
May 24, 2022 12:26 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:  বরিশালে সড়ক দুর্ঘটনায় রওশন বেগম নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই নারীর স্বামী। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকালে ৭টায় বরিশাল-গোপালগঞ্জ মহাড়কের আগৈলঝাড়া উপজেলার পূর্ব সূজনকাঠী বাবনউদ্দিন তালুকদার নেসারিয়া এতিমখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রওশন বেগমের স্বামীর নাম মান্নান সরদার। তিনি পেশায় ভ্যানচালক।

ঘটনাস্থল পরিদর্শনকারী আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলী হোসেন স্থানীয়দের বরাত ‍দিয়ে জানান, ভ্যানচালক দম্পতি ছাগল নিয়ে পতিহার থেকে রাজিহার যাওয়ার সময় ভ্যানের পিছন থেকে এক ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রওশন বেগম মারা যান। স্বামীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, দুর্ঘটনায় নিহত রওশন বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া তার স্বামী মান্নান সরদারকে চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সকাল বেলা রাস্তা ফাঁকা থাকায় ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। ট্রাকটিকে শনাক্ত করে এর চালককে ধরতে অভিযান চালানো হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।