ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে মেস থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Barishal RUPANTOR
May 24, 2022 2:38 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে একটি মেস থেকে সান ই জাহান জুয়েনা (১৮) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৯টায় নগরীর ব্রজমোহন কলেজের মসজিদের গেটের সামনের গলি আইনুন ভিলা থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

 

নিহত সান ই জাহান জুয়েনা সরকারি বরিশাল কলেজের দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্রী এবং পিরোজপুরের নেছারাবাদের সোহাগদল এলাকার মাসুম ফরাজীর মেয়ে। তিনি আইনুন ভিলার চতুর্থ তলার ৪০৪ নম্বর রুমে দেড় বছর ধরে ভাড়া থাকতেন।

 

আইনুন ভিলার কেয়ারটেকার মর্জিনা বেগম বলেন, সন্ধ্যার পরপর মেয়েদের চিৎকার শুনে দরজার উপর থেকে দেখতে পাই ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে ওই ছাত্রী। পরে পুলিশকে কল দেই। কি কারণে আত্মহত্যা করেছে বলতে পারব না।

 

আইনুন ভিলার মালিক আইনুন বেগম বলেন, প্রায় দেড় বছর ধরে এই মেয়ে ভাড়া থাকে এখানে। কোনো সময় কোনো সন্দেহজনক বিষয় চোখে পড়েনি। পুলিশের একটি সূত্র জানিয়েছে, মৃত ছাত্রীর হাতে ব্লেড দিয়ে কাটা অনেকগুলো দাগ পাওয়া গেছে।

 

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের ওসি লোকমান হোসেন বরিশালরূপান্তরকে জানান, দরজা ভেঙে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত হওয়া যায়নি। ছাত্রীর মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে মূল কারণ পাওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।