ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে নিজ ঘর থেকে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Barishal RUPANTOR
May 24, 2022 10:54 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাগধা গ্রামে নিজ ঘর থেকে সোমবার দুপুরে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পিতা ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের বাগধা গ্রামের রহমান ঢালীর মেয়ে বাগধা আলীম মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী সানজিদা খানম (১৫) তার নিজ ঘর থেকে সোমবার দুপুরে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আগৈলঝাড়া থানার পুলিশ। লাশের সুরতহাল রিপোর্ট করেন এসআই মিল্টন। নিহতের পিতা রহমান ঢালী বলেন, আমার মেয়ে তার নিজের ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

 

স্থানীয় বাগধা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বর রিপন মিয়া জানায়, শুনেছি রহমান ঢালীর মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তারপরে দুপুরে থানা থেকে পুলিশ এসে লাশ নিয়ে গেছে।

 

এব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম বরিশালরূপান্তরকে জানান, আমরা মাদ্রাসা ছাত্রী সানজিদার ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। লাশের ময়নাতদন্ত শেষে পোস্টমর্টেমের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।