ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে অসহায়দের পাশে মানবিক পুলিশ জীবন মাহমুদ

Barishal RUPANTOR
May 24, 2022 11:58 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে অসহায় ভিক্ষুক ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে মানবিক পুলিশ মোঃ জীবন মাহমুদ। আর্থিক সহযোগিতা প্রদানের পাশাপাশি করে দিয়েছেন কর্মসংস্থানের ব্যবস্থা। বরিশাল লঞ্চঘাট এলাকায় ভিক্ষাবৃত্তি করে জীবন কাটানো ৩জন ভিক্ষুককে স্থায়ী ভাবে কর্মসংস্থান সৃষ্টি করে দিয়েছেন ম জীবন মাহমুদ।

 

৩ জন ভিক্ষুককে পুনর্বাসন ও তাদের বিকল্প কর্মসংস্থান নিশ্চিতের লক্ষ্যে উপকরণ সামগ্রী বিতরণ করেন মানবিক পুলিশ সদস্য জীবন মাহমুদ। উক্ত মানবিক কাজে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মানবিক পুলিশ সদস্য শওকত হোসেন পিপিএম সেবা।

 

উল্লেখ্য,উপকারভোগীদের প্রত্যেকের সাথে আলোচনা করে উপকারভোগীদের নিজ নিজ চাহিদা ও দক্ষতা অনুসারে স্বাবলম্বী হয়ে গড়ে উঠার জন্য তাদেরকে চা পান ও পানির দোকানের মালামাল ও বিভিন্ন সরঞ্জাম প্রদান করা হয়।

 

এদিকে নিজেদের চাহিদা মেটাতে অনুযায়ী যোগান পেয়ে প্রত্যেক অশ্রুসজল কৃতজ্ঞতার চোখে কেউ কেউ জীবন মাহমুদের দুহাত চেপে ধরে কেঁদে ফেলেন।তারা সবাই অঙ্গীকার করেন আর কখনো ভিক্ষাবৃত্তি করবেন না। জীবন মাহমুদ এখন পর্যন্ত অর্ধশত পরিবার কে কর্মসংস্থান করে দিয়েছেন, তিনি বলেন বরিশালে লন্ছ ঘাটে থাকা অসহায় দের কর্মসংস্থানের সুযোগ করে দিবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।