ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

দুমকী স্বাস্থ্য কমপ্লেক্সের স্যালাইন এখন ডাস্টবিনে

Barishal RUPANTOR
May 24, 2022 2:50 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর দুমকী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শত শত খাবার স্যালাইন ডাস্টবিনে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (২৩ মে) দুপুরে এসব স্যালাইন ফেলে দেওয়ার পর তা স্থানীয় সাধারণ মানুষ কুড়িয়ে নিয়ে যায়।

দুমকী এলাকার বাসিন্দা মোসলেম মিয়া বলেন, ডাস্টবিনে অনেক স্যালাইন পড়ে থাকতে দেখে সেখান থেকে ১০০ স্যালাইন বাড়িতে নিয়ে গেছি। মেয়াদ দেখলাম ২০২৫ সাল পর্যন্ত রয়েছে। এ জন্য একটু বেশি নিয়েছি।

পটুয়াখালী সিভিল সার্জন ডা. কবির হাসান বলেন, আমি এ বিষয়টি এখনো জানি না, তবে এ বিষয়ে এখনই খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করছি।

প্রসঙ্গত, প্রতি বছর শুষ্ক মওসুমে পটুয়াখালীসহ দক্ষিণ অঞ্চলে ডায়রিয়ার প্রকোপ দেখা দেয়। সেই সময়গুলোতে ডায়রিয়া পুস করা স্যালাইন এবং খাবার স্যালাইন এর সংকট দেখা দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।