ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ঝালকাঠিতে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

Barishal RUPANTOR
May 24, 2022 3:00 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির নলছিটিতে পৃথক অভিযানে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে নলছিটি পৌর এলাকার পুরানবাজার থেকে ১৪০ পিস ইয়াবাসহ ২৯ বছর বয়সী রাসেল মোল্লা নামের এক মাদক কারবারীকে আটক করে নলছিটি থানা পুলিশ। রাসেল পুরান বাজার এলাকার তোফাজ্জল হোসেন ওরফে সোহরাব মোল্লার ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলাসহ মোট ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
 
পৃথক অভিযানে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের রায়পাশা গ্রাম থেকে ৩৬ বছর বয়সী জুয়েল সরদার নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। জুয়েল সরদার রায়পাশা গ্রামের মোশারেফ সরদারের ছেলে।
 
 
জুয়েলের সাথে থাকা একশ’ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে ডিবি। জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মাইনউদ্দিন এবং নলছিটি থানার উপ পরিদর্শক (এসআই) মফিজুর রহমান এই দুই অভিযানের তথ্য নিশ্চিত করেছেন।
 
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, সোমবার রাতে নলছিটি থানা পুলিশ ও ঝালকাঠি ডিবি পুলিশ দুইজনকে ২৪০ পিস ইয়াবাসহ আটক করেছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।