ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ঝালকাঠিতে আ.লীগ-বিএনপির সংঘর্ষে পুলিশ সহ আহত-১০

Barishal RUPANTOR
May 24, 2022 7:39 pm
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুর উপজেলা বিএনপির সম্মেলন এবং আওয়ামী লীগের সমাবেশ কে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ দু’গ্রুপের কমপক্ষে ১০জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টা দিকে উপজেলার বাঘড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের বাইপাস মোড়ে উপজেলা বিএনপি দলীয় কাযার্লয়ে সম্মেলনের আয়োজন করে। এর কাছেই বাইপাস সড়কের পাশে উপজেলা আওয়ামী লীগও একই সময় সমাবেশ ডাকে। এতে সকাল থেকেই দু’গ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

পরে পুলিশ প্রশাসনের অনুরোধে উপজেলা বিএনপির আয়োজন সরিয়ে বাঘড়ি এলাকায় নিয়ে যায়। দুপুরে সেখানে দু’পক্ষ মিছিল-স্লোগান নিয়ে অবস্থান নিলে সংঘর্ষ বাধে। এসময় লাঠি সোটা আর ইটপাটকেলের আঘাতে এক পুলিশ সদস্যসহ দুই পক্ষের কমপক্ষে ১০জন আহত হন।

এরপর ব্যপক সংখ্যক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উপজেলা জুড়ে আতংক বিরাজ করছে। ঝালকাঠি সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা বলেন, পরিস্থিতি এখন আমাদের নিয়ন্ত্রনে রয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।