ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কলাপাড়ায় অসুস্থ্য গরুর মাংস বিক্রি করায় দশ হাজার টাকা জরিমানা

Barishal RUPANTOR
May 24, 2022 5:07 pm
Link Copied!

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় অসুস্থ্য গরুর মাংস বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালত চাকামইয়া ইউনিয়নের কসাই বেল্লাল মুন্সীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকালের দিকে নাচনাপাড়া চৌরাস্তায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আবুবকর ছিদ্দিকী জরিমানা প্রদান করেন। এ সময় কলাপাড়া থানার এস আই মো: আল আমিনসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

তথ্য সূত্রে জানা যায়, কলাপাড়া পৌর শহরের নাচনাপাড়া চৌরাস্তায় চাকামইয়া ইউনিয়নের কসাই বেল্লাল মুন্সী পচাঁ, বাসী ও অসুস্থ্য গরুর মাংস বিক্রী করছে। মঙ্গলবার এক পুলিশ সদস্যের অভিযোগের ভিত্তিতে কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আবুবকর ছিদ্দিকী তাৎক্ষনিকভাবে উক্ত স্থানে গিয়ে ঐ কসাইকে অসুস্থ্য মাংসসহ হাতেনাতে ধরে ফেলেন এবং জরিমানা করেন, এছাড়াও রাস্তায় এলোমেলো ও অযাচিতভাবে গাড়ী রাখার অপরাধে ৮ জনকে ৫,৫০০ টাকা জরিমানা করা হয়।

 

কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আবুবকর ছিদ্দিকী জানান, এক পুলিশ সদস্য ও স্থানীয় লোকজনের অভিযোগের ভিত্তিতে বেল্লাল কসাইকে পচাঁ মাংস বিক্রি করার দায়ে শাস্তি দেওয়া হয়েছে এবং অবৈধ গাড়ী পার্কিং-এর দায়ে ৮জনকে শাস্তি দেওয়া হয়েছে, ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।