ঢাকাMonday , 23 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Barishal RUPANTOR
May 23, 2022 7:50 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল নগরীতে ১৫ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় মাদকের কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

আটককৃতরা হলো, যশোর জেলার ময়রাবাড়ি কাজীরবের ১নং ওয়ার্ডের মৃত ইসহাক মন্ডলের ছেলে মো. জাফর বাবুর্চি (৪৪), সাতক্ষীরা জেলার রামভদ্রপুর (পূর্বপাড়া) ০৭নং চন্দনপুর ইউনিয়নের মৃত ইমাম সরদারের ছেলে মো. আলী হোসেন (৪১) এবং বরিশাল সদর উপজেলার চরবাড়ীয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত মো. আলী হোসেন খানের ছেলে মাছুম খান ওরফে বুলেট (৩৯)।

সোমবার (২৩ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল কর্তৃপক্ষ। পুলিশ জানায়, রোববার (২২মে) বিকেল সাড়ে ৩ টায় বরিশাল নগরীর ২৯নং ওয়ার্ড লাদের সড়কস্থ মুজাফ্ফর আলী সড়ক সংলগ্ন স্থানে নগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শেখ শাহাজাহান এর নেতৃত্বে অভিযান চালায় একটি টিম। এ সময় মাদককারবারি জাফর বাবুর্চি ও আলী হোসেনকে ১৫ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়।

তাদের তথ্যমতে নজরুল ইসলাম সড়ক টিএন্ডটি অফিসের গোটের সামনে থেকে অপর মাদক কারবারি মাছুম খান ওরফে বুলেটকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে বলে জানায়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল করিম জানান, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।