ঢাকাMonday , 23 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পটুয়াখালীতে টাকার লোভ দেখিয়ে শিশুকে জঙ্গলে নিয়ে ‘ধর্ষণ’

Barishal RUPANTOR
May 23, 2022 4:08 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিশ টাকার লোভ দেখিয়ে শিশু নির্যাতনের অভিযোগে মো. আব্দুর রাজ্জাক মৃধা নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিণ আদমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আবদুর রাজ্জাক দক্ষিণ আদমপুর গ্রামের মৃত কাশেম মৃধার ছেলে।

 

সালিশ-মীমাংসার মাধ্যমে বিষয়টি ধামাচাপা হওয়ার কথা থাকলেও থানা পুলিশকে জানানো হলে দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে আবদুর রাজ্জাককে গ্রেফতার করা হয়।

 

থানাসূত্রে জানা যায়, চলতি মাসের ১৭ মে রাত ৯টার দিকে আব্দুর রাজ্জাক মৃধা তাদের গ্রামের এক শিশুকে বাজার থেকে বাড়ি ফেরার পথে ২০ টাকার লোভ দেখিয়ে জঙ্গলে নিয়ে মুখে গামছা পেঁচিয়ে জোরপূর্বক বলাৎকার করেন। এ বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে সালিশ-মীমাংসা প্রস্তাব দিয়ে সময়ক্ষেপণ করলে ওই শিশুর বাবা রোববার দশমিনা থানায় অভিযোগ দেন।

 

অভিযোগের সূত্র ধরে রোববার বিকালে দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসানের নেতৃত্বে থানা পুলিশ ওই বৃদ্ধকে গ্রেফতার করে। দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান জানান, এ ঘটনায় নারী ও শিশু দমন আইনে মামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।