ঢাকাSunday , 22 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বাকেরগঞ্জ/ জমি সংক্রান্ত বিরোধের জেরে দফায় দফায় হামলা আহত -৩

Barishal RUPANTOR
May 22, 2022 4:35 pm
Link Copied!

বাকেরগঞ্জ প্রতিনিধি// বাকেরগঞ্জ উপজেলার কবাই ইউনিয়নের ৪ নং ওায়ার্ড হানুয়া গ্রামে গতকাল ১৯ মে ও ২০ মে শুক্রুবার দুপুর ২ টায় জুমার নামাজ শেষে কাইয়ুম খান নামাজ শেষে বাড়ি ফেরার পথে প্রতিবেশি সেকান্দার খান এর পুত্র সোহেল খান তার দল বল নিয়ে কাইয়ুম খানের উপর হামলা চালায়।

 

কাইয়ুম খান জানান, গতকাল শাহিন খান দুই বছর আগে বন্যায় পরে যাওয়া গাছ কেটে রাখেন সেই গাছ ১৯ মে দুপুর ২ টায় আনতে গেলে প্রতিপক্ষ হামলা চালায়। হামলা কারিরা হলেন সোহেল খান,পলাশ খান,মিরাজ খান, জুয়েল খান, জাকির খান,ফিরোজ খান সহ ভাড়াটে সন্ত্রাসীরা। হামলা চলাকালীন সময় শাহিন খানের ডাক চিৎকারে তার স্ত্রী রুমা বেগম এগিয়ে আসলে তার উপরেও হামলা চালায়। স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে শাহিন খানের স্ত্রীকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায়।

 

এই হামলার ঘটনায় আমি বাধা দেয়ার কারণেই আজ জুমার নামাজ শেষে আমার উপর ও আমার চাচা শাহিন খানের উপর দ্বিতীয় দফায় হামলা চালায় ও তার বাড়ি ঘর ভাঙচুর চালায় সোহেল বাহিনী। হামলায় আমার চাচা শাহিন খান গুরুতর আহত হয়। তাকে বাড়ির লোকজন আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

 

এ বিষয়ে জানতে চাইলে জাকির হোসেন খান জানান, বিজ্ঞ আদালতে জমিজমা নিয়ে মামলা চলমান। বিরোধী জমিতে সাহিন খান তার লোকজন নিয়ে গাছ আনতে গেলে উভয়পক্ষের মাঝে মারামারি হয়। এ বিষয়ে আমরা বাকেরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

 

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন জানান, এক পক্ষের একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।