ঢাকাSunday , 22 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে চিংড়ির রেনু-কচ্ছপ পাচার, আটক ২

Barishal RUPANTOR
May 22, 2022 4:20 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে গলদা চিংড়ির ছয় লাখ পিস রেনু ও ১৮ পিস কচ্ছপ ট্রাকে করে পাচারকালে দুইজনকে আটক হয়েছে। শনিবার (২১ মে) রাতে বরিশাল নগরের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে মৎস্য অধিদপ্তর ও কোস্টগার্ড।

জেলা মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা (ইলিশ) ড. বিমল চন্দ্র দাস জানান, ভোলা থেকে রেনু ও কচ্ছপবোঝাই একটি ট্রাক বাগেরহাটের উদ্দেশ্যে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে যৌথ অভিযানিক দল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর টোলপ্লাজায় অভিযান চালায়।

এ সময় গলদা চিংড়ির ৬ লাখ পিস রেনু, ১৮ পিস কচ্ছপ ও ট্রাকসহ মোস্তাকিন মোল্লা ও মো. ইসমাইল নামে ২ জনকে আটক করে। এ ঘটনায় ওই রাতেই ওই দুইজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক নিজাম উদ্দিন।

 

ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একইসঙ্গে আদালতের নির্দেশে জব্দ করা রেনু ও কচ্ছপ রাতেই কীর্তনখোলায় অবমুক্ত করা হয় বলে জানিয়েছেন মৎস্য কর্মকর্তা ড. বিমল চন্দ্র দাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।