ঢাকাSunday , 22 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

তাস খেলার অপরাধে আটক ১৬ হাজারে রফাদফা

Barishal RUPANTOR
May 22, 2022 9:19 pm
Link Copied!

বেতাগী (বরগুনা) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে তাস খেলার অপরাধে তিন জনকে আটকের পর ১৬ হাজার টাকার বিনিময়ে রফাদফার অভিযোগ উঠেছে মির্জাগঞ্জ থানার এএসআই বিশ্বজিৎ মজুমদারের বিরুদ্ধে। চা দোকানির মোবাইল ছিনিয়ে নেয়ার পর পরই রফাদফার বিষয়টি থানা এলাকায় জানাজানি হয়। ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের সুবিদখালী লঞ্চঘাট এলাকায়।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ মে শুক্রবার রাতে উপজেলার সুবিদখালী সদরের লঞ্চঘাট সংলগ্ন এলাকায় একটি স্ব-মিলের ঘরের ভেতরে তিনজনে তাস খেলার সময় খবর পেয়ে মির্জাগঞ্জ থানায় কর্মরত এএসআই বিশ্বজিৎ মজুমদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে তিনজনকে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগীরা আরো জানান, রাতভর দর আটকে রেখে এক পর্যায়ে আটককৃত তিন জনকে ১৬ হাজার টাকার বিনিময়ে মুচলেকা নেন। এবং কোন প্রকার টাকা পয়সা নেওয়া হয়নি এমন ভিডিও সাক্ষাৎকার নিয়ে ছেড়ে দেওয়া হয়। আটকের সময় ওই তিনজনের মধ্যে থাকা একজন হাতকড়া পড়তে না চাইলে মারধর করেন এএসআই বিশ্বজিৎ মজুমদার ।

নাম প্রকাশ না করার শর্তে এক ভুক্তভোগী বলেন, তাস খেলার সময় আমাদের তিন জনকে মির্জাগঞ্জ থানার এএসআই বিশ্বজিৎ ধরে থানায় নিয়ে যায়। পরে আমরা প্রত্যেকে সাদা কাগজে স্বাক্ষর দিয়ে তিনজনে মোট ১৬ হাজার টাকা দিয়ে ও আমাদের কাছ থেকে কোন টাকা নেন এমন ভিডিও সাক্ষাৎকার দিয়ে মুক্তি পাই।

এ ব্যাপারে এএসআই বিশ্বজিৎ মজুমদারের কাছে জানতে চাইলে মোবাইল ফোনে বলেন,‘ আপনার সাথে এসব বিষয়ে সামনা সামনি কথা বলবো বলে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করেন।’ মির্জাগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেন তালুকদার,‘ রাতে সন্দেহজনক আটক করার বিষয়ে জানি, তবে রফাদফার ব্যাপারে আমার জানা নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।