ঢাকাSunday , 22 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কলাপাড়ায় কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকসহ আহত ২

Barishal RUPANTOR
May 22, 2022 4:46 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ায় কিশোর গ্যাং এর হামলায় সাংবাদিক হাসান (২৭) ও রাকিব (২০) নামে দুজন আহত হয়েছেন। গতকাল শনিবার রাতে উপজেলার মহিপুর থানার শেখ রাসেল সেতু ওপরে এ ঘটনা ঘটে।

জানা যায়, সাংবাদিক হাসান স্থানীয় একটি জাতীয় দৈনিক পত্রিকার মহিপুর প্রতিনিধি হিসেবে কর্মরত। স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েক দিন ধরে অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই কিশোর গ্যাং গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে আসছিল।

গতকাল শনিবার রাতে শেখ কামাল সেতুর ওপরে খলিলের নেতৃত্বে এক দল কিশোর গ্যাং রাকিবের ওপরে হামলা চালায়। এ সময় সাংবাদিক হাসান হামলা থামাতে গেলে তাকেও পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক আকন হামলার নিন্দা জানিয়ে বলেন, ‘এদের এখনই দমন না করলে পরবর্তীতে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।’মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম বলেন, ‘হামলাকারীদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় না আনলে সাংবাদিকদের পক্ষ থেকে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।’

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।