ঢাকাSaturday , 21 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে চিকিৎসকদের আবাসিক ভবনে হাঁসের খামার!

Barishal RUPANTOR
May 21, 2022 7:09 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিতর্ক যেন পিছু ছাড়ছেনা জেলার গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওছারের। এবার চিকিৎসকদের আবাসিক ভবনের কক্ষে হাঁস পালন করে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছেন ওই চিকিৎসক।

 

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের চিকিৎসকদের আবাসিক ভবনের দ্বিতীয় তলায় থাকতেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ, তৃতীয় তলায় থাকেন আবাসিক মেডিকেল অফিসার মাজেদুল কাওছার এবং নিচতলার কক্ষে থাকতেন অন্যান্য মেডিকেল অফিসাররা। গত একবছর থেকে নিচতলার কক্ষগুলো খালি থাকার সুযোগে চিকিৎসকদের কক্ষে রাজা হাঁস পালন করে আসছেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল কাওছার।

 

বিষয়টি এতোদিন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ জানলেও আবাসিক মেডিকেল অফিসার মাজেদুল কাওছারের সাথে সখ্যতা থাকায় তিনি কিছুই বলেননি। এরইমধ্যে গত মঙ্গলবার সাইয়্যেদ মোঃ আমরুল্লাহ’র শাস্তিমূলক বদলী হওয়ার পর ডাক্তারদের আবাসিক ভবনের কক্ষ ব্যবহার করে হাঁস পালনের বিষয়টি প্রকাশ্যে এসেছে।

 

এ বিষয়ে জানতে ডাঃ মাজেদুল কাওছারের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তা বন্ধ থাকায় কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে সদ্য যোগদানকারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলহাজ্ব ডাঃ মোঃ মনিরুজ্জামান বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

উল্লেখ্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার হিসেবে ডাঃ মাজেদুল কাওছার যোগদানের পর কর্তৃপক্ষকে না জানিয়ে রাতের আধারে ওষুধ পাচার, হাসপাতাল কম্পাউন্ডের গাছ বিক্রি, পুকুরের মাছ বিক্রিসহ নানান বিতর্কিত কর্মকান্ড করে ব্যাপক সমালোচিত হলেও এখন পর্যন্ত তিনি বহাল তবিয়তে রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।