ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ভোলা লালমোহন দুই ইউপিতে চেয়ারম্যান পদে ১২ জন সদস্য পদে ১৩৬ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা

Barishal RUPANTOR
May 19, 2022 8:20 pm
Link Copied!

এ.এইচ.রিপন ভোলা জেলা প্রতিনিধিঃ ভোলা লালমোহন উপজেলা কালমা ও রমাগঞ্জ দুই ইউপিতে চেয়ারম্যান পদে ১২ জন সাধারন সদস্য পদে ১৩৬ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছেন লালমোহন উপজেলা নির্বাচন রিটানিং অফিসার আমির খুসরু গাজী।

 

বৃহঃবার সকাল ৯টায় উপজেলা পরিষদের হলরুমে মনোনয়নপত্র যাচাই করেন। এসম উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হি অফিসার পল্লাব কুমার হাজরা ও অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ সহ প্রার্থী ও সংবাদকর্মী। রমাগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে আলহাজ্ব গোলাম মোস্তফা বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রাথী, মোঃ জামাল উদ্দিন(স্বাতন্্র) আনোয়ার হোসেন (স্বাতন্র), মোসলেউদ্দিন ( স্বাতন্র), সফিউল আলম(স্বাতন্র) এবং চরমোনাই মনোনীত প্রার্থী মাও: ইমাম উদ্দিন শামিম।

 

অন্যদিকে কালমা ইউপিতে আকতার হোসেন বাংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী জাকির হোসেন (স্বাতন্ত্র), লোকমান (ইসলামী আন্দোলন বাংলাদেশ),সিরাজুল ইসলাম (জাতীয় পার্টি),মোঃ ইকবাল হোসেন,রেহানা বেগম লাইজু (স্বাতন্্র) এর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন নির্বাচন রিটানিং অফিসার আমির খুসরু গাজী।

 

এসময় কালমা ইউনিয়নে ৩ জন ও রমাগঞ্জ ইউনিয়নে ১জন প্রার্থীও মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয় এরা হলো কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডে মোঃ লিটন এর বয়স কম হওয়া মনোনয়নপত্র বাতিল করা হয়।

 

৫নং ওয়ার্ডে ফারুক মাল এর প্রস্তাব কারী ও সমার্থনকারীর স্বাক্ষর না থাকায় মনোনয়নপত্র বাতিল করেন এবং ৯ নং ওয়ার্ডে মোঃ জাফর এর বয়স কম হওয়া মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করেন। অন্য দিকে রমাগঞ্জ ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে মোঃ সোহেল এর মনোনয়ন পত্র বাতিল ঘোষনা করেন।

 

উপজেলা রিটানিং অফিসার কতৃক মনোনয়নপত্র বাচাই করেন এবং প্রার্থিতা প্রত্যাহার শেষ তারিখ ২৬ মে ২০২২,প্রতীক বরাদ্দ হবে ২৭ মে ২০২২ এবং ভোট গ্রহণ করা হবে ইভিএমএর মাধ্যমে ১৫ জুন ২০২২ বুধবার সকাল ৮.০০ ঘটিকা হতে ৪.০০ ঘটিকা পর্যন্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।