ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে হামলার শিকার যুবদল নেতাকে হাসপাতাল থেকে গ্রেফতার

Barishal RUPANTOR
May 19, 2022 1:21 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল জেলা (উত্তর) যুবদলের যুগ্ম আহ্বায়ক এম এ গফুর সরদারের ওপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে তাকে আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে গিয়ে পূর্বের একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

বুধবার (১৮ মে) দুপুরে যুবদলের ওই নেতা আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় তার ওপর হামলার ঘটনা ঘটে। গ্রেফতার গফুর সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে আগৈলঝাড়া যাওয়ার জন্য বাড়ি থেকে বের হই।

পথে গৌরনদী বাসস্ট্যান্ড পৌঁছালে ছাত্রলীগের ১০/১২ জন নেতাকর্মী লাঠিসোঁটা, লোহার রড, জিআই পাইপ নিয়ে আমার ওপর হামলা চালায়। তারা রড ও পাইপ দিয়ে দিয়ে পিটিয়ে আমাকে জখম করে হয়।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ও স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে রাত ১০টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ সেখানে চিকিৎসা দিয়ে আমাকে আটক করে থানায় নিয়ে যায়। বুধবার আগের একটি বিস্ফোরক মামলায় আমাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে।

স্থানীয় একাধিক বিএনপি নেতা অভিযোগ করে বলেন, যুবদল নেতা এম এ গফুরকে অমানুষিক নির্যাতনের পর হামলাকারী কতিপয় ছাত্রলীগ কর্মীরা তাকে (গফুর) থানা পুলিশের কাছে সোর্পদ করে। পুলিশ আহত যুবদল নেতাকে উপজেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে আটক করে থানায় নিয়ে যায়।

তবে বিএনপি নেতাদের অভিযোগ অস্বীকার করে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া বলেন, হামলার সাথে ছাত্রলীগের কেউ জড়িত নন। তাদের (বিএনপি) অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটনা ঘটে থাকতে পারে।

 

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন বরিশালরূপান্তরকে জানান, এম এ গফুরের বিরুদ্ধে থানায় পূর্বের মামলা রয়েছে। ওই মামলায় উপজেলা হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।