ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

পুলিশ ও র‍্যাবের মধ্যে হাতাহাতি-মারামারির ঘটনায় তদন্ত কমিটি গঠন

Barishal RUPANTOR
May 19, 2022 2:01 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ফেনীর পরশুরামে গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে পুলিশ ও র‍্যাবের মধ্যে হাতাহাতি-মারামারির ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৮ মে) রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লাকে প্রধান করে এ তদন্ত কমিটি গঠন করা হয়।

 

জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এই কমিটিকে দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরশুরাম উপজেলা সদরের কলেজ রোডে পরশুরাম থানা পুলিশ ও র‍্যাবের সদস্যদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় দুই বাহিনীর সদস্যরা সাদা পোশাকে ছিলেন।

উপজেলার সীমান্তবর্তী সুবার বাজারের দিক থেকে একটি সাদা প্রাইভেটকার পরশুরাম সদরের কলেজ রোডে পৌঁছালে টহলরত পুলিশের একটি টিম গতিরোধ করে। কোনও কিছু বুঝে ওঠার আগেই প্রাইভেটকারের যাত্রীরা পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। সেখানে হাতাহাতি থেকে একপর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়। এ ঘটনায় চার পুলিশ আহত হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

আহত পুলিশ সদস্যরা হলেন- পরশুরাম থানার এএসআই মো. রেজাউল করিম, এএসআই মোহাম্মদ ইব্রাহিম, কনস্টেবল মোহাম্মদ নুরুন্নবী ও মাহবুব হোসেন। রেজাউল করিম ও কনস্টেবল নুরুন্নবীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুই জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে বাগবিতণ্ডা হয়। এতে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। দুই বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। আলাপ-আলোচনার মাধ্যমে ভুল বোঝাবুঝি অবসান হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।