ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কড়াপুরে বিভিন্ন উন্নয়ন কাজের পরিদর্শন করেন ভাইস চেয়ারম্যান মধু

Barishal RUPANTOR
May 19, 2022 10:27 pm
Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ বরিশাল সদর উপজেলার কড়াপুর ইউনিয়নের শ্রী শ্রী কালি মাতা ও শীতলা মতা সার্বজনীন মন্দির উওর কড়াপুর সিংহবাড়ী এর কাজ পরিদর্শন করেন বরিশাল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু।

 

১৯ মে (বৃহস্পতিবার) সকালে এসব উন্নয়ন মূলক কাজের পরিদর্শন করেন তিনি। এসময় ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু শরিফবাড়ির বড়ো রাস্থা হইতে সিংহের বাড়ির দিঘির পার পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের বরাদ্দ দেন। এসময় উপস্থিত ছিলেন মন্দির কমিটির উপদেষ্টা সদস্য সাবেক পুলিশ পরিদর্শক জয়দেব সিংহ, উপদেষ্টা সদস্য মন্ডলী শীব শংঙ্কর সিংহ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ গন।

 

এসময় মন্দির কমিটির সভাপতি শ্রী সঞ্জীব সিংহ বর্মন, বলেন আমাদের মন্দির ও রাস্তার উন্নয়ন এর জন্য সদর উপজেলা চেয়ারম্যান জনাব রিন্টু ভাই, ভাইস চেয়ারম্যান জনাব এড্যঃ মাহাবুবুর রনমান (মধু)ভাই ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মনিরুজ্জামান স্যার কে কৃতজ্ঞতা জানাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।