ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ক্লাস না করে স্কুল-কলেজের ড্রেস পরে ঘুরতে আসা ২০ তরুণ-তরুণী আটক

Barishal RUPANTOR
May 19, 2022 5:08 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ক্লাস না করে স্কুল-কলেজের ড্রেস পরে ঘুরতে আসা ২০ তরুণ-তরুণীকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। বুধবার সকাল সাড়ে ১১টায় বড় স্টেশন মোলহেডে স্কুল কলেজ চলাকালীন সময়ে আড্ডারত অবস্থায় চাঁদপুর সদর মডেল থানার এএসআই ফয়েজ আহমেদ তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

 

শিক্ষার্থীরা মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, চাঁদপুর পুরাণ বাজার ডিগ্রি কলেজ, চাঁদপুর সরকারি কলেজ, চাঁদপুর সরকারি মহিলা কলেজ, আল আমিন একাডেমি স্কুল অ্যান্ড কলেজ, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশুনা করে।

 

শিক্ষার্থী হওয়ায় তাদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি। জানা যায়, স্কুল-কলেজ চলাকালীন সময়ে বড় স্টেশন মোলহেডে আড্ডারত অবস্থায় ২০ তরুণ-তরুণীকে আটক করে পুলিশ। পরে রাতে প্রতিটি শিক্ষার্থীর অভিভাবকদের থানায় ডেকে এনে সর্তক করে ছেড়ে দেওয়া হয়।

 

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, স্কুল-কলেজ চলাকালীন সময়ে ড্রেস পড়া ২০ তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের সন্তানদের প্রতি খেয়াল রাখুন। তারা কী করছে, কোথায় যাচ্ছে, কার সঙ্গে মিশছে তা নজরে রাখুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।