ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

স্ত্রী ঠিক মতো শাড়ি পরতে না পারায় স্বামীর আত্মহত্যা

Barishal RUPANTOR
May 18, 2022 5:19 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: স্ত্রীর প্রতি ‘অসন্তুষ্ট’ ছিলেন জানিয়ে ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে ২৪ বছর বয়সী এক তরুণ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১৭ মে) স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

 

মুকুন্দওয়াড়ি থানার এক কর্মকর্তা জানান, মুকুন্দনগরের বাসিন্দা সমাধান সাওলে নামে ওই তরুণ সোমবার (১৬ মে) নিজ বাড়িতে আত্মহত্যা করেন।

 

মুকুন্দওয়াড়ি থানার ইনচার্জ ব্রহ্ম গিরি জানান, ওই তরুণের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। ওই চিরকুটে লেখা ছিল, ‘আমার স্ত্রী ঠিক মতো শাড়ি পরতে পারে না। হাঁটে না ঠিক করে। আমার সঙ্গে ঠিকমতো কথাও বলে না।’

মাস ছয়েক আগে বিয়ে হয়েছিল সমাধান সাওলের। পুলিশ জানিয়েছে, সমাধান সাওলের থেকে তার স্ত্রী ছয় বছরের বড়। সুইসাইড নোটে সমাধান সাওলে অভিযোগ করেছেন, স্ত্রী এমন আচরণে তিনি খুবই অসন্তুষ্ট।

 

তবে শুধুমাত্র শাড়ি ঠিক মতো না পরার জন্য একজন ব্যক্তি আত্মহত্যা করতে পারে, এ কথা মানতে পারছে না খোদ পুলিশও। তবে এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।