ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

সরকারি পুকুর থেকে মাছ চুরি: ইউপি সদস্য আনিচ ও হিরু’র বিরুদ্ধে আদালতে মামলা

Barishal RUPANTOR
May 18, 2022 7:40 pm
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।। সরকারী পুকুর থেকে মাছ চুরি ঘটনায় অবশেষে দু, ইউপি সদস্য কে প্রধান আসামি করে ১৩জনের নামে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে।

 

বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করার নির্দেশ দিয়েছে। মামলার বর্ণনায় বলা হয়েছে, পাইকগাছা উপজেলার গদাইপুর ইউনিয়নের গদাইপুর সরকারী পুকুর থেকে২৪/৪/২২ ও ১৩/৫/২২ তারিখে গদাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য আনিছুর রহমান, শেখ হারুনুর রশিদ হিরু,শাহ মোহাঃ ওলি, ও রেজাউল মোড়লের নেতৃত্বে ১২/১৩ জন বহিরাগত, অপরিচিত লোক নিয়ে ৫০ মন মাছ জাল টেনে মেরে নিয়ে যায়।

 

যার আনুমানিক মূল্য ৪ লক্ষাধিক টাকা।এ ঘটনা এলাকার লোকজন সাংবাদিক সম্মেলন সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েও কোন প্রতিকার না পেয়ে জনস্বার্থে গদাইপুর গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে ফজর আলী বাদী হয়ে ১৭/৫/২২ তারিখে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মেম্বার আনিছুর রহমান, শেখ হারুনুর রশিদ হিরু, শাহ মোহাঃ ওলি, রেজাউল মোড়লের নাম উল্লেখ পূর্বক ১২/১৩ অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।

 

মামলা নং সি আর-৪০৬/২২,ধারা ৩২৩/৪৪৭/৩৭৯/৩৮৪/৪২৭/৫০৬ ধারা মোতাবেক মামলা দায়ের করেন। উক্ত মামলাটি বিজ্ঞ আদালত আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করার নির্দেশ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।