ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বাকেরগঞ্জ বখাটে ইদ্রিস এর বিরুদ্ধে শ্লীলতাহানি মামলা

Barishal RUPANTOR
May 18, 2022 7:58 pm
Link Copied!

বাকেরগঞ্জ প্রতিনিধি// বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের বেবাজ গ্রামে গত ১২ মে জমি সংক্রান্ত বিরোধের জেরে মো: নাছির হাওলাদারের স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় প্রতিপক্ষরা। হামলার ঘটনায় বাকেরগঞ্জ থানায় আহত মুকুল বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

 

মামলা নং- জিআর ৭৮/২২। বাকেরগঞ্জ থানার এজাহার সূত্রে জানা যায়, কলসকাঠী ইউনিয়নের ২ নং ওয়ার্ড বেবাজ গ্রামের নাছির হাওলাদার ও প্রতিপক্ষ মো: হাবিবুর রহমান মুনসীর সাথে জমি জমা নিয়ে দির্ঘদিন আদালতে মামলা চলমান।

 

গত ১২ মে অবিরোধী জমি জমা জবর দখল ও জমিতে থাকা গাছপালা কাটিয়া নেয়ার অপচেষ্টা চালায় প্রতিপক্ষরা। নাছির হাওলাদারের স্ত্রী মুকুল বেগম বাঁধা দিতে গেলে মো: হাবিবুর রহমান মুনসী তার স্ত্রী পারভীন বেগম, পুত্র ইদ্রিস হোসেন, মেয়ে আয়সা বেগম অতর্কিত হামলা চালায়।

 

হামলাকারী ইদ্রিস হোসেন হামলা চলাকালে দুই হাত দিয়ে মুকুল বেগমের কলা চাপে ধরে হত্যার চেষ্টা চালায় ও শ্লীলতাহানি ঘটায়। এই চারজনের বিরুদ্ধে মুকুল বেগম বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলাউদ্দিন মিলন জানান, আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।