ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরগুনায় আগুনে পুড়ল ১৭০ দোকান, নেভাতে গিয়ে আহত ৫

Barishal RUPANTOR
May 18, 2022 4:52 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনা পৌর মার্কেটের পেছনে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৭০টি দোকান পুড়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। মঙ্গলবার (১৭ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে কাপড়ের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে। প্রায় তিন ঘণ্টা

আগুন লাগার পর নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস পাঁচটি ইউনিট, রেড ক্রিসেন্ট সোসাইটি, বরগুনা সদর পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, পৌর মালিক সমিতির সদস্য, অ্যাম্বুলেন্স সমিতির সদস্য, উৎসর্গ, সামাজিক সংগঠন দুর্বার ও সাধারণ মানুষ আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। আগুন নেভাতে গিয়ে প্রায় পাঁচজন গুরুতর আহত হয়ে বরগুনার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পাইকারি কাপড় ব্যবসায়ী আব্দুল সালাম বরিশালরূপান্তরকে বলেন, আগুনে কমপক্ষে ১৭০টি দোকান পুড়ে গেছে। আমাদের প্রত্যেক দোকানে কোটি টাকা মূল্যের মালামাল ছিল। সব আগুনে পুড়ে গেছে। আমাদের এ ক্ষতি কাটিয়ে ওঠার মতো না।

আগুন লাগা ও নিয়ন্ত্রণের বিষয়টি বরিশালরূপান্তরকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স পটুয়াখালী ও বরগুনা জোনের সহকারী পরিচালক (এডি) জাকির হোসেন। এ সময় তিনি বলেন, ফায়ার সার্ভিস বরগুনা ও পটুয়াখালীর পাঁচটি ইউনিট কাজ করে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনের সূত্রপাত জানতে বুধবার (১৮ মে) তদন্ত কমিটি গঠন করা হবে। এই কমিটির মাধ্যমে ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ ও আগুনের সূত্রপাত জানা যাবে। এ মুহূর্তে আর কোনো তথ্য দেওয়া যাবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।