ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কলাপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

Barishal RUPANTOR
May 18, 2022 5:30 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাইফুল্লাহ (১৭) নামে এক যুককের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ মে) রাত নয়টার দিকে উপজেলার মহিপুর সদর ইউপির নুপুর সিনেমা হলের সামনে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত খালিদ সাইফুল্লাহ মিঠাগঞ্জ ইউপির ত্যাগাছিয়া চরপাড়া গ্রামের মাহাবুবুল আলমের ছেলে।

এঘটনায় আহত আরো তিনজন হলেন, সাকিব, বেল্লাল হাওলাদার ও বাদলকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে। মৃতের স্বজনরা জানায়, দুর্ঘটনার আগে সাইফুল্লাহ তার বন্ধু সাকিবকে নিয়ে মোটরসাইকেলযোগে কলাপাড়া থেকে কুয়াকাটার সৈকতে ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চারজনই গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে প্রথমে কুয়াকাটা এবং পরে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে সেবাচিমে প্রেরণ করা হয়। বরিশাল নেয়ার পথে রাত পৌনে এগারোটার দিকে সাইফুল্লাহর মৃত্যু হয়।

মহিপুর থানার (ওসি) আবুল খায়ের বরিশালরূপান্তরকে জানান, দুমরে মুচরে যাওয়া মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।