ঢাকাTuesday , 17 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

ভোলায় ব্রিজ ভেঙে ট্রাক খালে, যানবাহন চলাচল বন্ধ

Barishal RUPANTOR
May 17, 2022 7:58 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ॥ ভোলা-চরফ্যাশন মহাসড়কের লালমোহন ডাওরিবাজার এলাকায় বাইপাস সড়কে ব্রিজ ভেঙে ট্রাকসহ খালে পড়েছে। এ সময় কোনো হতাহত না হলেও ভোলা-চরফ্যাশনের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ভোলা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সকাল সাড়ে ১০টার দিকে ডাওরিবাজার ব্রিজ অতিক্রম করতে ব্রিজে ওঠে। এ সময় ব্রিজটি মাঝখান দিয়ে ভেঙে আরও যানবাহনসহ খালে পড়ে যায়। খবর পেয়ে লালমোহন থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। তারা ভেঙে পড়া ব্রিজে থাকা যানবাহন ও যাত্রীদের উদ্ধার করেন।

 

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, ব্রিজ ভেঙে ট্রাকসহ অটোরিকশা খালে পড়েছে। এতে কারও কোনো ক্ষতি হয়নি। তবে সব যান চলাচল বন্ধ হয়ে গেছে।

 

উল্লেখ্য, ভোলা-চরফ্যাশন মহাসড়ক সংস্কারকাজ করতে মূল বেইলি ব্রিজ ভেঙে নতুন ব্রিজের নির্মাণকাজ চলছে। যানবাহন ও মানুষ চলাচলের জন্য পাশ দিয়ে বাইপাস ব্রিজটি নির্মাণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।