ঢাকাTuesday , 17 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বোরহানউদ্দিনে হাসপাতালে ঢুকে একজনকে কুপিয়ে জখম

Barishal RUPANTOR
May 17, 2022 9:47 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত হারুন মাতাব্বরকে দেখতে এসে বেয়াই হুমায়ূন কবিরের ছুড়িকাতে আহত হয়েছে মো: বাচ্চু মাতাব্বর। হুমায়ুন কবির বাচ্চু মাতাব্বরে ভাই হারুন মাতাব্বরের শালা। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই ঘটনা ঘটে।

 

বেয়াইকে কুপিয়ে হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে দৌঁড়ে পালানোর সময় জনতার হাতে আটক হন হুমায়ূন কবির। আটকের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়। হুমায়ূন কবির উপজেলার বড়মানিকা ইউনিয়নের উত্তর কুড়ালিয়া গ্রামের মোশারেফ হোসেনের ছেলে।

বাচ্চুকে উন্নত চিকিৎসারর জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করছে কর্তব্যরত চিকিৎসক। আহত সূত্রে জানাযায়, হারুন ও বাচ্চুর স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।হারুন থামাতে গিয়ে আহত হয়। তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভাইকে দেখতে হাসপাতালে আসে বাচ্চু মাতাব্বর। এই সময় লোকজন নিয়ে হাসপাতালে উপস্থিত হয়ে বাচ্চুকে এলোপাথারি কোপানো শুরু করে হারুন মাতাব্বরের শালা হুমায়ূন কবির। এতে বাচ্চু মাতাব্বর মাটিতে ঢলে পড়ে।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা. মো। তারেক জানান, বাচ্চু মাতাব্বরের শরীরে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। তাঁর অবস্থা আশংকাজনক। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির জানান, হুমায়ূন কবির থানা হেফাজতে আছে। আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।