ঢাকাTuesday , 17 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বরিশালে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেল স্কুলছাত্রী

Barishal RUPANTOR
May 17, 2022 5:53 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: চলছিলো ১৬ বছর বয়সের এক স্কুল ছাত্রীর বাল্যবিয়ের আয়োজন। বর পক্ষ আসার অপেক্ষা। এমন সময় বর পক্ষের বদলে থানা পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে হাজির হয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারিহা তানজিন।

ভেঙ্গে যায় বাল্যবিয়ের সকল আয়োজন। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত নয়টার দিকে জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের কেশবকাঠি গ্রামে।

বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পায় ওই গ্রামের দীপক শীলের ১৬ বছর বয়সের স্কুল পড়ুয়া মেয়ে। একইসময় ১৮ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত মেয়েকে বাল্যবিয়ে দিবেন না মর্মে স্কুল ছাত্রীর বাবা ও মায়ের কাছ থেকে লিখিত মুচলেকা নেয়া হয়েছে।

আজ মঙ্গলবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারিহা তানজিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।