ঢাকাTuesday , 17 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

প্লাস্টিক সার্জারির পর অভিনেত্রীর মৃত্যু

Barishal RUPANTOR
May 17, 2022 5:30 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: আজকাল প্রাকৃতিক সৌন্দর্যের ওপর অভিনেত্রীরা যেন ভরসা হারিয়ে ফেলছেন। নিজেকে আরও সুন্দরভাবে উপস্থাপনের জন্য আশ্রয় নিচ্ছেন সার্জারির।

 

নিজেকে আরও আকর্ষণীয়ভাবে উপস্থাপনের জন্য প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির অভিনেত্রী চেতনা রাজ। কিন্তু সার্জারির এই ধকল সহ্য করতে পারেননি তিনি। ফলে মাত্র ২১ বছর বয়সে জীবনাবসান হয় তার। খবর টাইমস অব ইন্ডিয়ার।

গণমাধ্যমটি জানিয়েছে, বেসরকারি একটি হাসপাতালে ফ্যাট ফ্রি সার্জারির জন্য ভর্তি হয়েছিলেন চেতনা। তার বাবা-মায়ের কাছে গোপন রেখেছিলেন বিষয়টি। সার্জারির পর সন্ধ্যায় তার শরীরে পরিবর্তন ঘটতে থাকে। ফুসফুসে পানি জমতে থাকে।

 

মেয়ের মৃত্যুর জন্য চিকিৎসকের অবহেলাকে দায়ী করেছেন চেতানার বাবা-মা। পুলিশ জানিয়েছে, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

 

চেতনার পরিবার বেঙ্গালুরুর নর্থ তালুকে থাকেন। অভিযুক্ত চিকিৎসক এখনও চেতনার বাবা-মা কিংবা সংবাদমাধ্যমকে কোনো বিষয়ে মুখ খোলেননি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।