ঢাকাMonday , 16 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

‘শান’ দেখতে তারার মেলা

Barishal RUPANTOR
May 16, 2022 2:38 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ঈদুল ফিতরে মুক্তি পাওয়া সর্বাধিক আলোচিত ছবি ‘শান’ এর গেট টুগেদার শো। রাজধানীর যমুনা ব্লক ব্লাস্টার সিনেমাসে ‘শান’ টিমের পক্ষ থেকে করা হয় এই শোয়ের। সেখানে উপস্থিত ছিলেন ঢাকার শোবিজের একঝাঁক তারকাশিল্পী।

এই শোতে সিয়াম ও শান টিমকে শুভেচ্ছা জানাতে ঢালিউড সুপারস্টার আরেফিন শুভ, রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খানের মতো বড় তারকারাও উপস্থিত হন। আরও হাজির হোন অভিনত্রী সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমাদ্দারসহ ছোটপর্দার সাফা কবির, টয়া, শাওনসহ অনেকে।

এ সময় তারিক আনাম খান বলেন, সিয়াম এখন দারুণ কিছু কাজের অংশ হয়ে যাচ্ছে। তার একটি শান। ঈদের ছবি শান দর্শক দেখছেন এটা দেখে ও শুনে দারুণ ভালোলাগা কাজ করছে। আজ আমি ছবিটি দেখলাম। দেখার পর বুঝলাম কেনো দর্শকরা ছবিটি দেখছেন।

সিয়াম বলেন, আজ আমাদের ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে শান দেখতেই টিম শানের এই আয়োজন। যারা ছবিটি দেখেতে এসেছেন তাদের সবার কাছেই আমি ও আমরা কৃতজ্ঞ। দর্শকদের অভূতপূর্ব রেসপন্সে আমি অভিভূত। সবাই হলে এসে সিনেমাটি দেখছেন।

বাংলা সিনেমা ঘুরে দাঁড়ানোর এই সংগ্রামে সবাই শামিল হয়েছেন এজন্য সবাইকে ধন্যবাদ। আশা করি আগামীতেও সবাই বাংলা ছবির সঙ্গেই থাকবেন। ‘শান’ সিনেমা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।