ঢাকাMonday , 16 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

রূপগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সে ছিনতাই করতে এসে ৫ নারী ছিনতাইকারী আটক

Barishal RUPANTOR
May 16, 2022 9:04 pm
Link Copied!

 লিখন রাজ,রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিনতাই করতে এসে জনতার হাতে আটক হয়েছেন ৫জন নারী ছিনতাইকারী। সোমবার (১৬ মে) সকাল ১০টার দিকে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর ব্সুটার ডোজ কেন্দ্রের সামনে ঘটে এ ঘটনা।

 

এ বিষয়ে হামিদা বেগম নামে এক ভুক্তভোগী রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ ও ভুক্তভোগীসূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার মৃত জয়নাল আবেদীন চৌধুরীর স্ত্রী হামিদা বেগম রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড-১৯ এর ব্সুটার ডোজ কেন্দ্রে ডোজ নিতে লাইনে দাঁড়ালে নারী ছিনতাইকারী চক্র তাকে ঘেরাও করে এলোপাথারীভাবে কিল-ঘুষি ও ধাক্কা মেরে ফেলে দেয়। এসময় হামিদা বেগমের গলায় থাকা চেইন ছিনিয়ে নেয় নারী ছিনতাইকারীরা।

 

ছিনতাইকারীরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাগারসুরা এলাকার হারিছের স্ত্রী কুলসুমা (২৫), একই এলাকার রফিজের স্ত্রী খালন (২৫), একই এলাকার লাল মিয়ার স্ত্রী তাছলিমা (২৪), একই উপজেলার দৌলতপুর এলাকার জাকির মিয়ার মেয়ে বৃষ্টি (১৯), শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বুরুন্দা কালাপানি এলাকার আব্দুল মালেকের মেয়ে মালেকা (১৮)। হামিদা বেগমের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে নারী ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা তাদেরকে আটক করে রূপগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফ এম সায়েদ বলেন, এই ৫জন নারী ছিনতাইকারী ছিনতাই করতে এসে জনতার হাতে আটক হয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাৎক্ষণিক গিয়ে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।