ঢাকাMonday , 16 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

রাঙ্গাবালীতে অভাবের তাড়নায় ফাঁস দিয়ে জেলের আত্মহত্যা

Barishal RUPANTOR
May 16, 2022 4:53 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাকিল ভূঁইয়া (২৯) নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলার মৌডুবি ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি, অভাবের তাড়নায় আত্মহননের পথ বেছে নেয় শাকিল।

 

ওই গ্রামের আনোয়ার ভূঁইয়ার ছেলে নিহত শাকিল। সে সাগরে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করত। তার উপার্জনের অর্থেই চলত বাবা-মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ ছয় সদস্যের সংসার। শাকিলের পরিবারের ভাষ্যমতে, এক মাস আগে ধার-দেনা করে নিজেদের বসবাসের জন্য একটি টিনশেড ঘর নির্মাণ শুরু করে শাকিল।

এতে ৭০ হাজার টাকার মতো দেনা হয়। তাই এই দেনার টাকা কীভাবে পরিশোধ করবে, এ নিয়েই দুশ্চিন্তায় দিন কাটছিল তার। তাদের ধারণা, অভাবের তাড়না সইতে না পেরে শাকিল আত্মহননের পথ বেছে নিয়েছে।

 

স্থানীয়রা জানান, সোমবার সকালে নিজ বাড়িসংলগ্ন পার্শ্ববর্তী একটি গাছে ঝুলন্ত অবস্থায় শাকিলের লাশ দেখতে পান পরিবারের লোকজন। তাদের আহাজারিতে প্রতিবেশীরা ছুটে এসে বিষয়টি জানতে পারে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বরিশালরূপান্তরকে জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হবে। তিনি আরও জানান, সে ধারদেনায় জর্জরিত ছিল। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে। কোনো অভিযোগ না থাকায় বিনাময়নাতদন্তে লাশ দাফন হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।