ঢাকাMonday , 16 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

বাউফলে বিষাক্ত পোকা খেয়ে শিশুর মৃত্যু

Barishal RUPANTOR
May 16, 2022 2:52 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর বাউফলে বিষাক্ত পোকা খেয়ে সলেমান (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামে এ ঘটনা ঘটেছে।

শিশু সলেমান ডালিমা গ্রামের সোহেল ফরাজীর ছেলে। সোহেল ফরাজী ঢাকায় একটি বেসরকারি ফার্মের কর্মচারী হিসেবে কাজ করেন। স্বজনরা জানান, শনিবার রাতে সোহেল ফরাজীর মা সেলিনা বেগম ঘরের বারান্দায় তার দুই নাতি সলেমান ও ইমামকে নিয়ে খেলা করছিলেন। এ সময় বাইরে থেকে একটি কালো পোকা বাচ্চাদের সামনে এসে পড়লে ইমাম হোসেন পোকাটি ধরে সলেমানের মুখে ঢুকিয়ে দেয়।

 

ইমাম ও সলেমান চাচাতো ভাই। কিছুক্ষণ পরই সলেমান বমি শুরু করে। দ্রুত সলেমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আক্তারুজ্জামানের চেম্বারে নিয়ে যান স্বজনরা। ওষুধ নিয়ে বাড়িতে ফিরে দেখেন সলেমান নিস্তেজ হয়ে পড়েছে।

 

এ বিষয়ে বাউফল উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল হাসান বলেন, আলোর ফাঁদ অথবা ঘরে ব্যবহৃত লাইটের আলোতে কোনো বিষাক্ত পোকা আসার কথা নয়। তিনি বলেন, অন্য কোনো কারণে শিশুটির মৃত্যু হতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।