ঢাকাMonday , 16 May 2022
  1. অন্যান্য
  2. অর্থ ও বানিজ্য
  3. আন্তর্জাতিক
  4. ক্রাইম নিউজ
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. জাতীয়
  8. বিনোদন
  9. বিভাগের খবর
  10. রাজনীতি
  11. সর্বশেষ সংবাদ
  12. সারা বাংলা

কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১

Barishal RUPANTOR
May 16, 2022 4:20 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সাভারের আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রির অভিযোগে রাজিব হাওলাদার (২২) নামের এক হোটেল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।রোববার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার নারসিংহপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আল্লাহর দান বিরিয়ানি হাউস-৫ নামের দোকান থেকে তাকে আটক করা হয়।

 

আটক রাজীব বরিশাল জেলার মুলাদি থানার নুনচর গ্রামের চুন্ন হাওলাদারের ছেলে। আশুলিয়ার বিভিন্ন বাজারে তাদের আল্লাহর দান নামে সাতটি বিরিয়ানির দোকান রয়েছে। এ ঘটনায় বিল্লাল (২৫) নামের আরো একজন পলাতক রয়েছেন। বিল্লাল একই এলাকার আবুল কালাম হাওলাদারের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

 

জানা গেছে, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই দোকানে কয়েকজন সাংবাদিক যান। সেখানে কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি রান্না করা কি না জানতে চান তারা। এ সময় আটক রাজীবের চাচাতো ভাই বিল্লাল সাংবাদিকদের ওপরে চড়াও হন। এ ঘটনায় পুলিশকে খবর দিলে তিনি সরে পড়েন। পরে রাত ১২টার দিকে দোকানের মালিক রাজিবকে আটক করে পুলিশ।

 

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় আনা হয়েছে। আলামত হিসেবে গোশত এবং হাড্ডি সংরক্ষণ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।